মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

১২ আশ্বিন, ১৪২৯

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

মাদরাসা ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, প্রেমিকসহ আটক ৫

বাংলার কণ্ঠ প্রতিবেদক | ১৯ আগস্ট ২০২২ | ১০:৫৩ অপরাহ্ণ
মাদরাসা ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, প্রেমিকসহ আটক ৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১৩ বছরের এক মাদরাসার ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ৫ জনকে আটকের করেছে পুলিশ।  গতকাল (বৃহস্পতিবার )দুপুরে আটককৃতদের আদালতের পাঠানো হলে তাদের কারাগারে প্রেরণ করা হয় আটককৃতরা হলেন, শুভ মিয়া (২১) দুলাল মিয়া (২২), জীবন মিয়া (২০), স্বাধীন মিয়া (২১) ও ধন মিয়া (২৫)।

ভুক্তভোগীর পরিবার জানান, তার সঙ্গে শুভ মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। গত ১৩ আগস্ট ভুক্তভোগী মাদরাসায় যাওয়ার পথে ঘুরতে নিয়ে যাবে বলে শুভ জোরপূর্বক তাকে চুন্টা বাজার থেকে সিএনজিতে তুলে নরসিংদী জেলার বারৈচা নিয়ে যায়। ওইসময় তার সঙ্গে আরও চারজন যুবক ছিল। ভিকটিমকে ওইখানের একটি পরিত্যক্ত স্কুলে নিয়ে গিয়ে একে একে পালাক্রমে সবাই ধর্ষণ করেন। তারপর তারা সবাই পালিয়ে যায়। ওইদিন রাতেই স্থানীয়দের সহযোগিতায় বাড়িতে ফোন দিলে তার বাবাসহ স্থানীয় লোকজন গিয়ে উদ্ধার করে সরাইল নিয়ে আসেন। পরদিন তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, বুধবার রাতে ভিকটিমের বাবা একটি একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার পর অভিযুক্ত ৫জনকে আটক করেছি। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পূনরায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০