মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

১২ আশ্বিন, ১৪২৯

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

ফেসবুক স্ট্যাটাস দিয়ে ফাঁস নিলেন যুবক

নিউজ ডেস্ক | ১৯ আগস্ট ২০২২ | ১:০৭ অপরাহ্ণ
ফেসবুক স্ট্যাটাস দিয়ে ফাঁস নিলেন যুবক

সুনামগঞ্জের তাহিরপুরে সুদের টাকা পরিশোধ করতে না পারায় নিজের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। মৃত যুবক উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারী ইউনিয়নের আজিজুর রহমানের ছেলে ফয়সাল আহমেদ সৌরভ (২৭)। গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টায় ঘটনাটি ঘটে।

এলাকাবাসী তার এমন স্ট্যাটাস দেখে খোঁজাখুঁজি করলে ঘণ্টাখানেক পরে পাতারি গ্রামের এক ফাঁকা রাস্তায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, আমি গলায় দরি দিলাম তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভালো থাক বেইমান, সফিকের কাছ থেকে এক লাখ টাকা আনছিলাম সুদে, ৩ লাখ টাকা সুদ দিয়েও সাড়ে ৩ লাখ এখনও পায়, এই রফিক আর সফিকের লাগি আত্মহত্যা করলাম! ভালো থাক আমার পরিবার, মা ফাইজা আমায় ক্ষমা করো। মা-বাবা, ভাইবোন তোমরা ক্ষমা করো। বউ তোমাকে কিছু বলার নাই। ইতি এক কাপুরুষ!’

ফেসবুক স্ট্যাটাসে অভিযুক্ত সফিক মিয়া পার্শ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের নুরপুর গ্রামের বাসিন্দা। তাহিরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) সুহেল রানা জানান, বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামের একজন গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। রফিক ও সফিককে আটকের জন্য থানা পুলিশ চেষ্টা চালাচ্ছে।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০