মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

১২ আশ্বিন, ১৪২৯

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

অনন্ত জলিলের বিরুদ্ধে মামলা করবেন ইরানি নির্মাতা জমজম

বিনোদন ডেস্ক | ১৮ আগস্ট ২০২২ | ৮:৩০ অপরাহ্ণ
অনন্ত জলিলের বিরুদ্ধে মামলা করবেন ইরানি নির্মাতা জমজম

অনন্ত জলিলের বিরুদ্ধে এবার মুখ খুললেন ‘দিন-দ্য ডে’র পরিচালক মুর্তজা অতাশ জমজম। তিনি অনন্তের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন । চুক্তিভঙ্গের অভিযোগে অনন্ত জলিলের নামে মামলা করার কথাও বলেছেন তিনি। শুধু তাই নয়, এ বিষয়ে একজন আন্তর্জাতিক আইনজীবীও নিয়োগ দেবেন তিনি। আজ ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে এসব কথা জানান নির্মাতা জমজম।

ইনস্টাগ্রামে পোস্টে তিনি বলেন, শুধুমাত্র বাংলাদেশ ও ইরানের মানুষের মধ্যে শক্ত বন্ধন তৈরির উদ্দেশ্যে আমি যৌথ প্রযোজনায় সিনেমা বানানোর সিদ্ধান্ত নিয়েছিলাম। যাতে দুই দেশের মানুষ একে-অপরের ভাষা ও সংস্কৃতি সম্পর্কে জানতে পারে। কেননা শিল্পই হলো সেই ভাষা, যেটা কাঁটাতার ভেদ করতে পারে।

নির্মাতা জমজমের মতে, ‘দিন-দ্য ডে’ সিনেমার ক্ষেত্রে পরিকল্পনা মাফিক কিছুই হয়নি। অনন্ত জলিল চুক্তিভঙ্গ করে সব নিজের মতো করেছেন। নির্মাতার দাবি, তিনি চুক্তি ভেঙেছেন এবং নিজের দায়িত্ব পালন করেননি। বরং তিনি আমার অর্ধনির্মিত সিনেমা নিয়ে নষ্ট করে ফেলেন; যদিও আমি মূল প্রযোজক ছিলাম। তিনি তার মতো করে সিনেমা বানিয়ে ফেলেন।

এছাড়া সমস্যাটি আলোচনার মাধ্যমে সমাধানের কোনো পথ নেই বলে জানালেন জমজম। তাই তিনি আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তেহরান আদালতে মামলা ঠুকবেন তিনি। একইসঙ্গে নিয়োগ দেবেন আন্তর্জাতিক আইনজীবী। কিছুদিনের মধ্যে ‘দিন-দ্য ডে’ সিনেমার চুক্তি ও যাবতীয় তথ্য প্রকাশ্যে আনবেন বলেও জানিয়েছেন নির্মাতা জমজম। তিনি মনে করেন, পুরো বিষয়টি দর্শক ও গণমাধ্যমের জানা উচিত।

উল্লেখ্য, এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন-দ্য ডে’। সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকেই অনন্ত জলিল ও তার স্ত্রী-নায়িকা বর্ষার নানান মন্তব্যের কারণে আলোচনা-সমালোচায় আছেন সিনেমাটি।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০