মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

১২ আশ্বিন, ১৪২৯

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

মিশিগানে ঢাকা বিভাগ কল্যাণ সংঘের বনভোজন

অন্যপ্রবাস ডেস্ক | ১৫ আগস্ট ২০২২ | ১০:১৬ অপরাহ্ণ
মিশিগানে ঢাকা বিভাগ কল্যাণ সংঘের বনভোজন

মিশিগান ষ্টেটের স্টনি ক্রিক মেট্রোপার্ক রিজউড ক্যাম্প গ্রাউন্ডে অনুষ্ঠিত হলো ঢাকা বিভাগ কল্যাণ সংঘের বার্ষিক বনভোজন ২০২২। বনভোজনের বিশেষ আকর্ষণ ছিলো বিভিন্ন ধরনের দেশিয় খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং মধ্যাহ্ন ভোজ।

দেবাশীষ দাসের সভাপত্বিতে এবং সাধারণ সম্পাদক মাহাবুব রাব্বি খানের পরিচালনায় বনভোজন অনুষ্ঠানটি পরিপূর্ণতা পায়। এই বনভোজনের মূল প্রতিপাদ্য বিষয় বাংলাদেশের সংস্কৃতি উর্বর ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরা।

সকলে আনন্দঘন পরিবেশে উপভোগ করেন সাংস্কৃতিক পর্ব। সঙ্গীত পরিবেশন করেন আসমা আক্তার শান্তা, সাহানাজ নদী এবং আমজাদ হোসেন। সব শেষে খেলাধুলা এবং র‌্যাফেল ড্রতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে ঢাকা বিভাগ কল্যাণ সংঘ মিশিগানের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মঞ্জুরুল হক খানের স্মরণে বিশেষ দোয়া করা হয়।

ঢাকা কল্যাণ সংঘ বার্ষিক বনভোজনে উপস্থিত ছিলেন তানভির কুরেশী, মো: মোজাম্মেল হক, মোহাম্মদ পিনটু, হারুনুর রশিদ, সোহেল রায়হান, রুমি খান, মারুফ হোসেন, মোহাম্মদ ফারুক, মোহাম্মদ রাজিব, আসাল মিশিগান চ্যাপটারের সভাপতি ড: এমডি রাব্বি আলম, কাউন্সিলম্যান নাঈম চৌধুরী, ঝিলন তালুকদার, মোহাম্মদ হাবিবুল্লাহসহ রাজনৈতিক, ব্যবসায়ী ও বিভিন্ন পেশার মানুষ।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০