বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,197 58,926 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
529,687 474,472 7,950

এবার অঙ্কুশের বিয়ের পালা

বিনোদন ডেস্ক | ৩০ নভেম্বর ২০২০ | ৪:৫৫ অপরাহ্ণ
এবার অঙ্কুশের বিয়ের পালা ফাইল ছবি

অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের পরপরই টলিপাড়ায় আবারও বাজতে চলেছে বিয়ের সানাই। জনপ্রিয় নায়ক অঙ্কুশ জানালেন শিগগিরই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি দীর্ঘদিনের বান্ধবী মধুরিমার সঙ্গে চার হাত এক হয়েছে ‘খোকা’খ্যাত অভিনেতার। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতি।

banglarkantha.net

আর সবার মতো নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরাও। আর তার টুইট নিয়েই ফের টলিউডে শুরু হয়েছে গুঞ্জন। তবে কী খুব শিগগিরই বান্ধবী ঐন্দ্রিলাকে বিয়ে করতে চলেছেন অঙ্কুশ, উঠছে প্রশ্ন।

যথারীতি অভিনন্দন জানিয়ে অঙ্কুশ টুইট করেছেন। তবে শুভেচ্ছার সঙ্গেই রয়েছে চমক। কারণ অঙ্কুশ লিখেছেন, ‘তোমাকে দেখে আমি ঠিক করলাম, আমিও সেরে ফেলি। শীঘ্রই যোগ দিচ্ছি তোমার দলে। তোমার রিয়াল লাইফের মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো। ’

অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম দীর্ঘদিনের। তাদের সম্পর্কের কথা অজানা নয় টলিপাড়ায়। কারণ তা লুকিয়ে রাখার প্রবণতা নেই দুই তারকার। তবে বর্তমানে সারাক্ষণ ঘুরপাক খেতে থাকে একটাই প্রশ্ন কবে সম্পর্কের নাম বদল হবে তাদের? প্রেমিক-প্রেমিকা থেকে দম্পতি কবে হবেন তারা?

শোনা যাচ্ছে, অঙ্কুশ নাকি মনস্থির করেই ফেলেছেন। আগামী বছরের প্রথম দিকেই সাতপাকে বাঁধা পড়তে পারেন দু’জনে। কারণ, ২০২১ সালে তাদের মোট চারটি ছবি মুক্তি পাচ্ছে। তার উপর দু’জনই জিম এবং অভিনয়ের ক্লাস করতে যান একই সঙ্গে। দূরে থাকলে তাতেও সমস্যা হচ্ছে। কাজের সুবিধার জন্যও এবার বিয়ের কথা ভাবছেন অভিনেতা।

Facebook Comments

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১