বৃহস্পতিবার, ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

বাংলাদেশের জন্য কোহলির ‘ঈদ মোবারক’

অনলাইন ডেস্ক | ১৯ মে ২০২০ | ৫:১৯ অপরাহ্ণ
বাংলাদেশের জন্য কোহলির ‘ঈদ মোবারক’

করোনাভাইরাস পরিস্থিতির কারণে সময়টা খুবই কঠিন। তবে বিরাট কোহলির চাওয়া, এই পরিস্থিতির ভেতরও হাসিমুখে ঈদ উদযাপন করুক বাংলাদেশের মানুষ। ভারতীয় অধিনায়ক বাংলাদেশের সবাইকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

তামিম ইকবালের নিয়মিত ফেইসবুক লাইভে সোমবার রাতের অতিথি ছিলেন কোহলি। দুজনের আড্ডার শেষ দিকে তামিম কোহলিকে বললেন, ঈদ নিয়ে যদি তিনি কিছু বলতে চান বাংলাদেশের মানুষের জন্য। কোহলি আন্তরিক কণ্ঠে বললেন, সময় চ্যালেঞ্জিং হলেও উপলক্ষ্য যেন সবাই স্মরণীয় করে রাখেন।

“ সবাইকে আমি ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক। পরিবারের সঙ্গে সবাই সময় কাটান, উপভোগ করুন। পরিবারের সঙ্গে এই সময়গুলোও স্মরণীয় করে রাখা উচিত। আমি আশা করব, সব চ্যালেঞ্জ সামলে সবাই হাসিমুখে ঈদ পালন করবে। আশা করি পরিস্থিতি ভালো হবে, আমরা সবাই একসঙ্গে প্রার্থনা করব।”

কোভিড-১৯ রোগের প্রকোপের এই সময়টায় জাতি, ধর্ম, বর্ণের ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে লড়াই করার আহবানও জানালেন বিশ্ব ক্রিকেটে এই সময়ের সবচেয়ে বড় তারকা।

“আমার মনে হয় না, এখন সময় পরস্পরকে আলাদা করে দেখার যে ওখানে কী হচ্ছে, এখানে কী হচ্ছে। কারণ সবাই একই বাস্তবতার মধ্য দিয়ে যাচ্ছে এই সময়ে। সবাই এটির সঙ্গে লড়াই করছে। আশা করব, সবাই এই অবস্থা থেকে দ্রুত মুক্তি পাবে। সবাইকে আবারও ঈদ মোবারক।”

সূত্র: বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১