বৃহস্পতিবার, ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

ব্রিটিশ পার্লামেন্টে রুনা লায়লার অ্যালবাম

বিনোদন ডেস্ক- | ২৯ এপ্রিল ২০২০ | ৮:৩৪ অপরাহ্ণ
ব্রিটিশ পার্লামেন্টে রুনা লায়লার অ্যালবাম

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লার অর্জনের মুকুটে যুক্ত হলো আরও একটি পালক। উপমহাদেশের বিখ্যাত শিল্পীদের নিয়ে তার তৈরি করা অ্যালবাম ‘লিজেন্ডস ফরেভার’-এর প্রকাশনা আয়োজন হয়েছে যুক্তরাজ্যের পার্লামেন্ট দ্য হাউজ অব লর্ডসে।

গত ১১ মার্চ এই অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত ভারতীয় গজল শিল্পী অনুপ জালোটা, যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম, হাউজ অব কমনসের এমপি সিমা মালহোত্রা।

রুনা লায়লার সুর করা ‘লিজেন্ডস ফরেভার’ অ্যালবামে গান গেয়েছেন আশা ভোসলে, রাহাত ফতেহ আলি খান, হরিহরণ, আদনান সামি ও রুনা লায়লা নিজে। গানের কথা লিখেছেন মনিরুজ্জামান মনির ও কবির বকুল।

নিজের সুরে প্রথম অ্যালবামের মোড়ক উন্মোচন যুক্তরাজ্যের পার্লামেন্ট ভবনে হওয়ায় দিনটিকে স্মরণীয় দিন মনে করছেন রুনা। তিনি জানান, প্রথমবার কোনো গানের অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠান হয়েছে দ্য হাউজ অব লর্ডসে।

নন্দিত এ সঙ্গীত শিল্পী বলেন, অতিথি এবং এই অ্যালবামের পৃষ্ঠপোষক সবাইকে ধন্যবাদ। এটি সত্যি আমার জীবনের স্মরণীয় একটি দিন, অসাধারণ মুহূর্তও।

এদিকে ‘লিজেন্ডস ফরেভার’ অ্যালবাম নিয়ে বিবিসি তার একটা দীর্ঘ সাক্ষাৎকার নিয়েছে। সাক্ষাৎকারে তিনি অ্যালবাম তৈরির পেছনের গল্পটা বলেছেন। গত বছরের সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে লন্ডনে এই পাঁচটি গান তৈরির কাজ শুরু হয়। সঙ্গীতায়োজনে ছিলেন রাজা কাশ্যপ।

এরপর ১৩ ডিসেম্বর সিটি ব্যাংকের এমএক্স কার্ডের প্রযোজনায় প্রকাশিত হয় ‘রুনা লায়লা ফিচারিং লিজেন্ডস ফরেভার’ শিরোনামে পাঁচটি গানের ভিডিও। এবার যুক্তরাজ্যে হলো এই প্রকাশনা উৎসব।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১