মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

১২ আশ্বিন, ১৪২৯

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

অল্পের জন্য ধলেশ্বরী নদীতে প্রাণে বাঁচলেন ২১ ব্যবসায়ী

নিউজ ডেস্ক | ১২ আগস্ট ২০২২ | ১১:৪৯ পূর্বাহ্ণ
অল্পের জন্য ধলেশ্বরী নদীতে প্রাণে বাঁচলেন ২১ ব্যবসায়ী

নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে বাল্কহেডের ধাক্কায় খেয়া পারাপারের একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। ওই ট্রলারে ২১ জন ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। তারা প্রত্যেকেই সাঁতরিয়ে তীরে উঠতে পেরেছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ফতুল্লার বক্তাবলী ফেরিঘাটের কাছে এ দুর্ঘটনা ঘটে।
ট্রলারচালক আমজাদ হোসেন জানান, প্রতিদিনই ভোরে বিভিন্ন ধরনের ব্যবসায়ীরা বক্তাবলী থেকে নদী পার হয়ে নারায়ণগঞ্জ শহরে যান কেনাকাটা করতে। এদিনও বক্তাবলী ওপারের ঘাট থেকে অন্তত ২০-২১ জন ব্যবসায়ী ট্রলারে উঠেছিলেন শহরে যাবেন। ঘাট থেকে কিছুটা গেলে আলী মিয়া নামে এক যাত্রীকে ট্রলারটি চালাতে দিয়ে আমি ভাড়া আদায় করতে যাই।
তখন ট্রলারটি প্রায় এপারের ঘাটের কাছে এসে পড়েছে। ঠিক তখনই ঢাকা থেকে মুন্সীগঞ্জগামী একটি বাল্কহেড এসে আমাদের ট্রলারের মাঝখান দিয়ে উঠিয়ে দেয়। এ সময় যাত্রীরা সবাই সাঁতরিয়ে নদীর তীরে উঠে পড়েছে বলে শুনলাম। যাত্রীর কাছে ট্রলার চালাতে দিয়ে তিনি অপরাধ করেছেন বলে স্বীকার করেন।
ট্রলারের যাত্রী রমজান মিয়া বলেন, ট্রলারে যারা ছিলেন সবাই আমার পরিচিত। তাদের প্রত্যেককেই সাঁতরিয়ে তীরে উঠতে দেখেছি।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, আমাদের দুটি টিম নদীতে তল্লাশি চালাচ্ছে। এখন পর্যন্ত নিখোঁজের বিষয়ে কেউ দাবি করেনি। তার পরও আমাদের লোকজন নদীতে রয়েছে।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০