মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

১২ আশ্বিন, ১৪২৯

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

হোটেলে গলা কেটে হত্যা: নারী চিকিৎসকের সঙ্গী রেজাউল গ্রেপ্তার

নিউজ ডেস্ক | ১২ আগস্ট ২০২২ | ১০:৫২ পূর্বাহ্ণ
হোটেলে গলা কেটে হত্যা: নারী চিকিৎসকের সঙ্গী রেজাউল গ্রেপ্তার

রাজধানীর পান্থপথে আবাসিক হোটেলে নারী চিকিৎসক জান্নাতুল নাইম সিদ্দিকীকে গলা কেটে হত্যার ঘটনায় তার সঙ্গী রেজাউল করিম রেজাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, রেজাউলকে চট্টগ্রাম মহানগরী থেকে গ্রেপ্তার করা হয়েছে।  আজ এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি। এর আগে বুধবার রাতে কলাবাগান থানা পুলিশ ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে জান্নাতুল নাইম সিদ্দিকীর মরদেহ উদ্ধার করে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনী বিষয়ক একটি কোর্সে অধ্যয়ন করছিলেন।
জানা যায়, তার বাসা রাজধানীর শাজাহানপুরে। গ্রামের বাড়ি নরসিংদী জেলায়। বুধবার সকাল ৮টায় রেজাউল করিম রেজা নামে এক যুবকের সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই আবাসিক হোটেলে উঠেছিলেন তিনি।
এ ঘটনায় নিহত জান্নাতুলের বাবা শফিকুল আলম বাদী হয়ে রেজাউল করিম ও অজ্ঞাতনামাদের আসামি করে কলাবাগান থানায় একটি মামলা করেন। ওই মামলায় রেজাউলকে গ্রেপ্তার করেছে র্যাব।
এ বিষয়ে কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর বলেন, রেজাউল করিম রেজা নামে এক যুবকের সঙ্গে ওই চিকিৎসক হোটেল কক্ষে উঠেছিলেন। বুধবার সকাল ৮টায় তারা হোটেলটিতে চেক ইন করেন। ধারণা করা হচ্ছে সকাল ৮ থেকে ১১টার মধ্যে হত্যাকাণ্ড ঘটেছে।
তিনি আরও জানান, হত্যার পর বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে চলে যায় ওই যুবক। হোটেলের চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষে তার মরদেহ বিছানায় পড়ে ছিল। তার শরীরে একাধিক জখমের দাগ ছিল।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০