শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

লেবাননে নারীকর্মীর মৃত্যু, ৪ বাংলাদেশি আটক

অনলাইন ডেস্ক | ০৩ আগস্ট ২০২২ | ৯:০৪ পূর্বাহ্ণ
লেবাননে নারীকর্মীর মৃত্যু, ৪ বাংলাদেশি আটক

লেবাননে সাবিনা ইয়াসমিন নামে এক প্রবাসী বাংলাদেশি নারীকর্মীর মৃত্যুর ঘটনায় ৪ বাংলাদেশিকে আটক করেছে স্থানীয় পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গত ১ আগস্ট দেশটির জুনি জেলার জেসর মালাব সংলগ্ন একটি রুম থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই নারীকর্মীর মরদেহ উদ্ধার করে পুলিশ। বর্তমানে মরদেহ স্থানীয় একটি হাসপাতালের মর্গে রয়েছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, প্রায় ১২ বছর আগে লেবাননে আসেন সাবিনা। সোমবার রুমে তার মরদেহ দেখতে পান স্থানীয় আরেক বাংলাদেশি। পরে পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

ধারণা করা হচ্ছে, রোববার দিনগত রাতে কে বা কারা সাবিনাকে শ্বাসরোধে হত্যা করে রুমে ফেলে গেছেন। সাবিনার বাড়ি বগুড়া জেলায়। তার বাবার নাম নূর ইসলাম। তদন্তের স্বার্থে পুলিশ আটক ৪ বাংলাদেশির নাম-পরিচয় এখনো প্রকাশ করেনি।

এছাড়া গত ১৭ মে লেবাননের জুনি জেলার আধুনিস এলাকার একটি বাসা থেকে মমতাজ নামে এক বাংলাদেশি নারী কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
স্থানীয় পুলিশ তার মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য স্থানীয় একটি হাসপাতালের মর্গে রাখা আছে। নিহত মমতাজের বাড়ি শরীয়তপুর জেলায়।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মাহমুদুল হাসান তপু নামে এক বাংলাদেশি যুবককে পুলিশ আটক করেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, আধুনিস এলাকার ওই বাসায় মমতাজ ও মাহমুদুল হাসান তপু বসবাস করতেন। তপুর বাড়ি কুমিল্লায়।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১