শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

কিছুই বলতে পারছেন না প্রবাসী, সহায়তা কামনা

নিউজ ডেস্ক | ০২ আগস্ট ২০২২ | ১২:০৭ পূর্বাহ্ণ
কিছুই বলতে পারছেন না প্রবাসী, সহায়তা কামনা

মালদ্বীপ প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা তার নাম-ঠিকানা কোনো কিছুই বলতে পারেন না। মালদ্বীপে তার নিকট আত্মীয়স্বজন আছে কিনা সেটাও জানেন না। সে শুধুমাত্র বলতে পারে বাড়ি কুমিল্লার ইলিয়টগঞ্জ, ওসমান আলী চেয়ারম্যান- এছাড়া এই প্রবাসী কোনো কিছুই বলতে পারেন না। পরিবারের কোনো সদস্যের নামও বলতে পারেননি তিনি । হাসপাতাল থেকে পাওয়া তথ্য থেকে বাংলাদেশ হাইকমিশন অফিস সূত্র জানায় কুমিল্লা জেলার মুরাদনগর থানার দাড়িপাড়া গ্রামের আলী মিয়া ও পরাশা বেগমের পুত্র মোহাম্মদ বিল্লাল, তার পাসপোর্ট নাম্বার BB0568157/জন্ম তারিখ ১ ফেব্রুয়ারি ১৯৭৮। কিন্তু অসুস্থ প্রবাসী বলেছেন তার দেশের বাড়ি কুমিল্লার ইলিয়টগঞ্জ, ওসমানী আলী চেয়ারম্যান। তার পাসপোর্টে থাকা দুইটি নাম্বারে যোগাযোগ করে একটি  বন্ধ পাওয়া যায় এবং অন্যটি রিসিভ করে বিস্তারিত জানতে চাওয়া হলে ওপাশ থেকে বলা হয় এইটা কুমিল্লা না ব্রাহ্মণবাড়িয়া।

প্রবাসে কিংবা দেশে যদি কেউ তাকে চিনে থাকেন তাহলে শীঘ্রই এই নাম্বারগুলোতে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। হাইকমিশন অফিস নাম্বার +৯৬০৩২৭৯৬২। জাকির হোসেনের মোবাইল নাম্বার +৯৬০৭৪৯৫৮৩৭; এই নাম্বারে ইমো, ভাইবার, হোয়াটসঅ্যাপ আছে।

গত ৩০ জুলাই  হাসপাতালে প্রবাসী বাংলাদেশির অসহায় অবস্থা শুনে দেখতে ছুটে আসেন মালদ্বীপ হাইকমিশনার অফিসের কল্যাণ সহকারী আল মামুন পাঠান ও মোহাম্মদ জসিম উদ্দীনসহ প্রবাসী সোশ্যাল ওয়ার্কার অ্যাসোসিয়েশনের সভাপতি জাকির হোসেন, প্রবাসী ব্যাবসায়ী মনির হোসেন, প্রবাসী সোশ্যাল ওয়ার্কার অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও ব্যবসায়ী আরিফুর ইসলাম, প্রবাসী সংবাদকর্মী মোহাম্মদ মাহামুদুল প্রমুখ।

 

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১