বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

মোবাইল ফোনে বিয়ে, সৌদি প্রবাসী তরুণীর আত্মহত্যা

নিউজ ডেস্ক | ২৭ এপ্রিল ২০২২ | ৮:২১ অপরাহ্ণ
মোবাইল ফোনে বিয়ে, সৌদি প্রবাসী তরুণীর আত্মহত্যা

রাজধানীর লালবাগ শহীদনগরের একটি বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক প্রবাসী তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম শিফা আলম (২৬)। আজ সকাল ৬টার দিকে শহীদনগর রাজ নারায়ণ ধর রোডের ৪ নম্বর গলির ৬/৩/এ নম্বর বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) ফখরুল আলম জানান, খবর পেয়ে সকালে ওই বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বজনরা জানিয়েছেন, শিফা দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। দুই সপ্তাহ আগে তিনি দেশে আসেন। বিদেশ থাকাকালীন সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ছেলে সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে তারা কেউ কাউকে দেখেনি। মোবাইল ফোনেই তারা বিয়ে করেছিলেন।

শিফার ভাই মো. শামীম জানান, শিফা দেশে আসার পর থেকে শহীদনগরের তার পরিবারের সঙ্গে থাকতো। গতকাল সাড়ে ১১টার দিকে তারা ঘুমিয়ে পড়ে। রাত দুইটায় তার ভাবি শিফাকে সেহরি রান্নার জন্য ডাকতে গেলে কোনো সাড়া শব্দ পায় না। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখে, ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তখন তারাই ওড়না কেটে তাকে নিচে নামায়।

শামীম জানান, ৭-৮ বছর আগে শিফার প্রথম স্বামী মারা যান। এর দুই বছর পর তিনি কাজের জন্য সৌদি আরব চলে যান। দুই সপ্তাহ আগে সে দেশে ফিরে আসেন। তখন সে তাদের জানায়, ইতালি প্রবাসী হাসান নামে এক বাংলাদেশি যুবকের সঙ্গে তার মোবাইলে ফোনের মাধ্যমে পরিচয় হয়েছে। পরবর্তীতে তারা মোবাইল ফোনেই বিয়ে করে।

তাদের ধারণা, সেই ছেলের সঙ্গেই কোনো কারণে মনোমালিন্য হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শিফা।

নিহত শিফা হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দুধপাতিল মোল্লাপাড়া গ্রামের মৃত আব্দুর রউফের মেয়ে।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১