মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লি. এর ২০ বছর পূর্তিতে ‘মিট দ্য রেমিটার’ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | ২৬ এপ্রিল ২০২২ | ৯:১৯ অপরাহ্ণ
অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লি. এর ২০ বছর পূর্তিতে ‘মিট দ্য রেমিটার’ অনুষ্ঠিত

প্রবাসে বিশ্বস্ত বন্ধু অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লিমিটেড, সিঙ্গাপুর এর ২০ বছর পূর্তিতে প্রবাসী রেমিটারদের নিয়ে আয়োজন করা হলো ‘মিট দ্য রেমিটার’। গত ২০ এপ্রিল ওয়ান ফেরার হোটেল এর বল রুম—২ আয়োজিত অনুষ্ঠানে টেলিফোনে সংযুক্ত থেকে বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী এ কে এম আব্দুল মোমেন (এমপি)। তিনি রেমিটেন্স প্রবাহ বৃদ্ধিতে অগ্রণী ব্যাংক এবং অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর ভূয়সী প্রশংসা করেন। বিশেষ করে কোভিডকালীন পরিস্থিতিতে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর বিভিন্ন পদক্ষেপ এবং মুজিব শতবর্ষে রেমিটেন্স অ্যাপস এর জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া সরকার প্রদত্ত ২.৫% এর সাথে অগ্রণী ব্যাংক এর অতিরিক্ত .৫০ (ভ্যাট সহ) প্রণোদনা বোনাস প্রদানের জন্য সাধুবাদ দেন। তিনি বিগত কয়েক বছরে জাতীয় অর্থনীতিতে অগ্রণী ব্যাংক এর ভূমিকার প্রশংসা করেন।
অগ্রণী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ড. জায়েদ বখত্ এর উপস্থিতিতে সভায় সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর এমডি এবং সিইও মোহম্মদ শামস্—উল ইসলাম। অগ্রণী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান, এমডি এবং সিইও প্রবাসী রেমিটারদের অগ্রণী ব্যাংক এর প্রতি আস্থা রাখায় ধন্যবাদ জ্ঞাপন করেন। সিঙ্গাপুর থেকে বাংলাদেশে পাঠানো রেমিটেন্স এর শতকরা ৪৪—৪৬ ভাগ অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর মাধ্যমে প্রেরণ করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাই কমিশনের লেবার কাউন্সিলর মোঃ আতাউর রহমান, লেবার উইংসের ফাস্টর্ সেক্রেটারী আহমেদ হোসেন ভুঁইয়া, অগ্রণী এক্সচেঞ্জ হাউজ, সিঙ্গাপুর এর সিইও এন্ড ডিরেক্টর আবু সুজা মোহাম্মদ শরীফুল ইসলাম, বাংলাদেশ বিমান এর কান্ট্রি ডিরেক্টর মোঃ মুস্তাফিযুর রহমান, সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির নেতৃবৃন্দ, বাংলাদেশ বিজনেস চেম্বার এর নেতৃবৃন্দ, অপারেশন ম্যানেজার নেছার আহমেদ মিশুকসহ সিঙ্গাপুর প্রবাসী বিভিন্ন স্তরের বাংলাদেশি রেমিটার বৃন্দ। এছাড়া গত ২ বছরে রেমিটন্সে পাঠানোর প্রেক্ষিতে বিভিন্ন ক্যাটাগরিতে জন্য প্রায় ৩৮ জন রেমিটেন্স যোদ্ধাকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে ‘বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড—২০১৯ ও ২০২০’ পুরস্কারের জন্য মনোনীত হন মোঃ ওবায়েদুর রাহমান। তাকে সম্মাননা প্রদান করা হয়।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১