শুক্রবার, ১৩ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

দুর্নীতির অভিযোগে নায়ক ফারুকের ব্যক্তিগত সহকারীকে অব্যাহতি

বিনোদন ডেস্ক | ১৮ নভেম্বর ২০২১ | ১:২৬ অপরাহ্ণ
দুর্নীতির অভিযোগে নায়ক ফারুকের ব্যক্তিগত সহকারীকে অব্যাহতি

বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন চিত্রনায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। দেশে তার অনুপস্থিতিতে ক্ষমতার অপব্যবহার করে নানা রকম অনৈতিক ও দুর্নীতি করার অভিযোগে তার ব্যক্তিগত সহকারী মোহাম্মদ মকসুদ আলম-কে অব্যাহতি দেওয়া হয়েছে। সিঙ্গাপুর থেকে হাতে লেখা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন চিত্রনায়ক ফারুকের স্ত্রী মিসেস ফারহানা পাঠান।

সিঙ্গাপুর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে ফারহানা পাঠান লেখেন, ‘একাদশ জাতীয় সংসদের মাননীয় সংসদ-সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক), এমপি (১৯০ ঢাকা-১৭) -এর অভিপ্রায় অনুযায়ী তার প্রিভিলেইজভুক্ত ব্যক্তিগত সহকারী কাম-কম্পিউটার অপারেটর মোহাম্মদ মকসুদ আলম (শিপন), পিতা: এ.এফ.এম আশরাফুল আলম, মাতা: ফরিদা আলম, গ্রাম: লংরাইর, পো: লংগাইর, থানা: গফুরগাঁও, জেলা: ময়মনসিংহ-কে উক্ত পদ থেকে ২১/০১/২০২১ খ্রি: তারিখ হতে নির্দেশক্রমে অব্যাহতি প্রদান করা হলো।’

বিজ্ঞপ্তিতে মোহাম্মদ মকসুদ আলমের বিরুদ্ধে অভিযোগ হিসেবে বলা হয়েছে, পদবি ব্যবহার করে অসদুপায় অবলম্বনের মাধ্যমে বেআইনি সুবিধা গ্রহণ করে স্থানীয় সংসদ সদস্যের সুনাম ক্ষুণ্ণ করেছেন মোহাম্মদ মকসুদ আলম। বারবার এ বিষয়ে তাকে সতর্ক করা হলেও তিনি নিজেকে সংশোধন করেননি। পদ থেকে অব্যাহতি পাওয়া মোহাম্মদ মকসুদ আলমের সঙ্গে কোনো যোগাযোগ না করার অনুরোধ জানিয়েছেন ফারহানা পাঠান।

গত ৭ নভেম্বর মোহাম্মদ মকসুদ আলমকে অব্যাহতি দিয়ে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের ডিসিপ্লিন অ্যান্ড প্রিভিলেইজড শাখার সহকারী সচিব এ. কে, এম আহসান উদ্দিন দেওয়ান স্বাক্ষরিত একটি অফিস আদেশও জারি করা হয়েছে। যার অনুলিপিতে অভিযুক্তসহ সংযুক্ত করা হয়েছে সংসদ সদস্য জনাব আকবর হোসেন পাঠান (ফারুক), স্পীকারের একান্ত সচিব, বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সচিবের একান্ত সচিব ও সংশ্লিষ্ট আরও অনেকের নাম।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১