শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

কুয়েতে টি-২০ ম্যাচে দুই রানে হারল প্রেসক্লাব

ক্রীড়া প্রতিনিধি | ২৬ জুলাই ২০২১ | ১২:২৯ অপরাহ্ণ
কুয়েতে টি-২০ ম্যাচে দুই রানে হারল প্রেসক্লাব

কুয়েতে বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে এবং বাংলাদেশ প্রেসক্লাবের সৌজন্যে ঈদুল আযহা উপলক্ষ্যে ঈদ স্পেশাল টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টে এসোসিয়েশনের পক্ষে নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি জাহাঙ্গির খান পলাশ এবং প্রেসক্লাবের পক্ষে নেতৃত্ব দেন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমন।

আল মোল্লা এক্সচেঞ্জ এর সহযোগিতায় খেলার পরিচালনায় ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ. হ জুবেদ এবং ক্রিকেট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন।

টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন। খেলায় নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করে ৮ উইকেটের বিনিময়ে ১২০ রান তুলতে সক্ষম হয় বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েত। জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েত নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করে ৭ উইকেটের বিনিময়ে ১১৮ রান তুলতে সক্ষম হয়। এতে বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন দুই রানে জয়লাভ করে।

সেরা বোলার ক্রিকেট এসোসিয়েশন হুমায়ুন কবির আলী, সেরা ব্যাটসম্যান প্রেসক্লাবের শরিফ মিজান, ম্যান অব দ্যা ম্যাচ আল মোল্লা এক্সচেঞ্জ এর বাতেন শিরোপা জয় করেন।

বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কর্মকর্তা এবং খেলোয়াড়, বাংলাদেশ প্রেসক্লাব এর সাংবাদিকগন, আল মোল্লা এক্সচেঞ্জ প্রতিনিধিগন সহ উল্লেখ্যযোগ্য দর্শক খেলা উপভোগ করেন।

 

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০