শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষী হবেন তারই ৪ কর্মী!

আন্তর্জাতিক ডেস্ক | ২৬ জুলাই ২০২১ | ১০:৫৮ পূর্বাহ্ণ
রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষী হবেন তারই ৪ কর্মী!

পর্নকান্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষী দেবেন তারই ৪ কর্মচারী। পর্ন তৈরি এবং এই ব্যবসা চালানোর জন্য রাজ কী ভাবে টাকা বিনিয়োগ করতেন, সেই বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। আর সেই বিষয়ে জানতে এবার এই ৪ কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হবে। ম্যাজিস্ট্রেটের সামনে তাদের বয়ান রেকর্ড হবে বলে জানা গিয়েছে। মুম্বাই পুলিশের অভিযোগ, জিজ্ঞাসাবাদের সময়ে পুলিশের সঙ্গে সহযোগিতা করছেন না রাজ।

অন্যদিকে, ২৭ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে রাজ কুন্দ্রা ও তার সহযোগী রায়ান থোর্পেরও। জানা গেছে, বৈদেশিক মুদ্রা নীতি লঙ্ঘনের সঙ্গে জড়িত এবং আর্থিক প্রতারণার তদন্তের বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের হতে পারে রাজের নামে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে আজকের পর যে কোনও দিন তদন্তে নামবে ইডি। মুম্বাই পুলিশের অপরাধ দমনের শাখা স্থানীয় আদালতের কাছে দাবি করেছে, অবৈধ ব্যবসার মাধ্যমে অ্যাপ ব্যবহারকারীদের কাছ থেকে সাবস্ক্রিপশন ফি নিয়ে আর্থিক উপার্জন করতেন রাজ।

পাশাপাশি সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, আর্থিক জালিয়াতির ক্ষেত্রে কেন্দ্রীয় সংস্থা রাজের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধিতে আর্থিক প্রতারণা প্রতিরোধ আইন এবং ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট-এর ভিত্তিতে মামলা দায়ের করতে পারে। এএনআইয়ের রিপোর্ট বলছে, রাজের পাশাপাশি অন্যান্য অভিযুক্তদেরও একই আইনের আওয়াত মামলা করা যেতে পারে। একই সঙ্গে, শিল্পা শেট্টিকেও ইডি জিজ্ঞাসাবাদ করতে পারে। কারণ তিনি গত বছর পর্যন্ত কুন্দ্রা ফার্মের ডিরেক্টর ছিলেন।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০