মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

যেভাবে উদ্ধার হলো পরিকল্পনামন্ত্রীর আইফোন

নিউজ ডেস্ক | ২০ জুলাই ২০২১ | ১০:৫২ পূর্বাহ্ণ
যেভাবে উদ্ধার হলো পরিকল্পনামন্ত্রীর আইফোন

পরিকল্পনামন্ত্রী আবদুল মান্নানের ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগ। এ ঘটনায় পাঁচ জনকে আটক করা হয়েছে। এরা হলেন- মো. সগির, মো. সুমন মিয়া, মো. জাকির হোসেন, মো. হামিদ আহমেদ সোহাগ ওরফে আরিফ এবং মো. জীবন। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, বিভিন্ন মডেলের ১০ ফোন, একটি ল্যাপটপ এবং মোবাইল ভাঙ্গার বিভিন্ন যন্ত্রাংশ জব্দ করা হয়। এ বিষয়ে সোমবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য তুলে ধরেন ডিএমপির রমনা বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান।

ডিসি সাজ্জাদুর রহমান বলেন, গত ৩০ মে রাজধানীর বিজয় সরণি থেকে পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাইয়ের পর এই ঘটনায় ধানমন্ডি থানায় একটি মামলা করা হয়। মামলার তদন্ত করতে গিয়ে পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। পরে আসামি সুমন ও সগিরকে আটক করা হয়।

সাজ্জাদুর রহমান বলেন, তাদের দেওয়া তথ্যমতে আমরা জাকিরকে আটক করি। জাকির জানায়, এই মোবাইল সে আরিফের কাছে বিক্রি করেছে। পরে আমরা আরিফকে আটক করি। মোবাইলটিও উদ্ধার করা হয়। শুধু তাই নয়, জীবন ও আরিফের কাছ থেকে অনেকগুলো মোবাইল এবং ল্যাপটপ জব্দ করা হয়।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১