শুক্রবার, ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

কোহলি–আনুশকার নতুন ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | ০৭ এপ্রিল ২০২১ | ৬:৫০ অপরাহ্ণ
কোহলি–আনুশকার নতুন ভিডিও ভাইরাল সংগ্রহীত ছবি

মাত্র তিন ঘণ্টা আগে ভিডিওটি পোস্ট করেছেন আনুশকা শর্মা। এর মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়। মাত্র কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আনুশকা শর্মা তুলে ধরেছেন জীবনসঙ্গী ও ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে। এভাবেই নিজের শক্তির পরিচয় দিলেন সদ্য মা হওয়া এই অভিনেত্রী।

মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওতে একবার আনুশকা বিরাট কোহলিকে পেছন থেকে জাপটে ধরে তুললেন। নিজেরই বিশ্বাস হলো না যে তিনি ভারতীয় ক্রিকেট দলের এই অধিনায়ককে তুলে ধরেছেন। তারপর নিজেকে বিশ্বাস করানোর জন্যই আবারও উঁচু করলেন কোহলিকে। তার আগে বলে নিলেন, ‘তুমি কিন্তু নিজে নিজে উঁচু হবা না। নিজেকে তোলার চেষ্টা করবা না। আমি নিজেই তোমাকে তুলতে পারব। (কোহলিও মাথা নাড়িয়ে সায় দিয়েছেন যে তিনি নিজে থেকে কোনো সাহায্য করবেন না)।’ বলেই ভারতীয় ক্রিকেট অধিনায়ককে তুলে ফেললেন এই বলিউড তারকা।

banglarkantha.net

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইনস্টাগ্রামে এই ভিডিও দেখা হয়েছে অর্ধকোটিবার। এই ভিডিওর ক্যাপশনে আনুশকা লিখেছেন, ‘পেরেছি না?’ এই পোস্টের প্রথম মন্তব্য বিরাট কোহলির। কিছু লেখেননি। কেবল হাসির আর ভালোবাসার ইমোজি এঁকেছেন। দিয়া মির্জা, মৌনি রায়, জারিন খানসহ অসংখ্য তারকা মন্তব্যে জানিয়েছেন, এই ভিডিও দেখে তাঁদের মন ভরে গেছে।

banglarkantha.net

আড়াই মাসের বাচ্চাকে রেখে যেদিন ভ্যানিটি ভ্যান থেকে নামলেন আনুশকা, সেদিনই তাঁকে দেখে অবাক সবাই। মেদ ঝরিয়ে একেবারে ফিট হয়ে ফিরেছেন। পরনে সাদা টি-শার্ট আর নীল ডেনিম ফ্লেয়ার প্যান্ট। চুল খোলা। মুখে মাস্ক। এভাবেই কাজে ফিরলেন হাসিখুশি আনুশকা। তবে এটা ছিল একটা বিজ্ঞাপনের শুটিং।

এভাবে এত তাড়াতাড়ি আনুশকাকে ফিরতে দেখে ভক্তরা যারপরনাই হতবাক আর খুশি। তবে আপাতত কেবল বিজ্ঞাপন আর ফটোশুট করবেন। জিরো বক্স অফিসে শূন্য পাওয়ার পর থেকে নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর আসেনি। তবে এই সময়ে প্রযোজক হিসেবে দারুণ সফলতা কুড়িয়েছেন। ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ আর ফেমিনিস্ট হরর সিনেমা ‘বুলবুল’—দুটোই ২০২০ সালে কুড়িয়েছে ঝুড়িভরা প্রশংসা আর পুরস্কার।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০