মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

সিঙ্গাপুরের অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর প্রধান শাখায় ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন

অনলাইন ডেস্ক | ২১ মার্চ ২০২১ | ১২:৫৮ অপরাহ্ণ
সিঙ্গাপুরের অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর প্রধান শাখায় ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন

গত ১৬ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকীর প্রাক্কালে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রা. লি. সিঙ্গাপুর এর প্রধান শাখায় ‘বঙ্গবন্ধু কর্ণার’ এর শুভ উদ্বোধন করেন সিঙ্গাপুরস্থ মান্যবর হাই কমিশনার জনাব মো. তৌহিদুল ইসলাম, এনডিসি।

অনুষ্ঠানে বাংলাদেশ থেকে বঙ্গবন্ধু কর্ণারের নন্দিত উদ্ভাবক অগ্রণী ব্যাংকের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মো. শামস-উল ইসলাম এবং ফরেন রেমিটেন্স ডিভিশনের প্রধান ডিজিএম রূবানা পারভীন ভার্চুয়ালী সংযুক্ত হন।

এছাড়া বাংলাদেশ হাই কমিশনের শ্রম উইং এর ১ম সেক্রেটারী জনাব আহম্মেদ হোসেন ভুইঞা, সিঙ্গাপুর-বাংলাদেশ সোসাইটির প্রেসিডেন্ট জনাব মো. জহিরুল ইসলাম, জেনারেল সেক্রেটারী জনাব এমদাদ হোসেন, বাংলাদেশ চেম্বার সিঙ্গাপুর এর প্রেসিডেন্ট প্রফেসর ডঃ এম এ রহিম, জেনারেল সেক্রেটারী মো. সাব্বির হোসেন, অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর সিইও এবং ডিরেক্টর এ এস এম শরীফুল ইসলাম এবং অপারেশনস ম্যানেজার নেছার আহমেদ মিশুকসহ বাংলাদেশি রেমিটেন্স যোদ্ধারা উপস্থিত ছিলেন।

মান্যবর হাই কমিশনার অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এ ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপনের ভ‚য়সী প্রশংসা করে উদ্যোগটি গ্রহণের জন্য অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মহোদয়কে ধন্যবাদ জানান।

এছাড়া তিনি অগ্রণী এক্সচেঞ্জ হাউজ এর সেবা মানের ধারাবাহিক উন্নতিতে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় এমডি ও সিইও জনাব মো. শামস-উল ইসলাম মহোদয় দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও বাংলাদেশি প্রবাসীদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিকে ছড়িয়ে দেওয়ার আশাবাদ ব্যক্ত করে বঙ্গবন্ধুকে জানার এই উদ্যোগে পাশে থেকে সহযোগিতার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

অগ্রণী এক্সচেঞ্জ হাউজের সিইও এবং পরিচালক এ এস এম শরীফুল ইসলাম উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে এমন মহৎ কর্মকান্ডের সাথে সম্পৃক্ত হতে পেরে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য, বাংলাদেশের বাইরে কোন আর্থিক প্রতিষ্ঠান বা রেমিটেন্স হাউজে প্রথমবারের মতো ‘বঙ্গবন্ধু কর্ণার’ স্থাপন করা হলো।

 

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১