শুক্রবার, ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বিনোদন ডেস্ক | ০২ মার্চ ২০২১ | ২:০৪ অপরাহ্ণ
কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ফাইল ছবি

আবারও আইনি জটিলতায় পড়লেন কঙ্গনা রানাউত। বলিউডের প্রখ্যাত গীতিকার জাভেদ আখতারের মানহানির মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট থেকে এই নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা যায়।

জাভেদ আখতারের মামলা করার প্রেক্ষিতে সমন জারি করা হয়েছিল কঙ্গনার বিরুদ্ধে। এর পরেও আদালতে হাজির হননি এই ‘বিতর্কিত কুইন’। আর এজন্যই তাকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়।

banglarkantha.net

ভারতীয় গণমাধ্যমে কঙ্গনার আইনজীবী জানিয়েছেন, মামলার বিষয়টি নিয়ে উচ্চতর আদালতের দ্বারস্থ হবেন তারা। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

banglarkantha.net

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপ্রীতি নিয়ে বেশ সরব ছিলেন কঙ্গনা। বলিউডের সব তারকার সন্তানদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি। যেখানে জাভেদ আখতারের নামও উল্লেখ ছিল।

কঙ্গনা রানাউত অভিযোগ করেন, হৃতিকের সঙ্গে সম্পর্কের সময় বাঁধা দিয়েছিলেন জাভেদ আখতার। এই গীতিকার নাকি কঙ্গনাকে বাড়িতে ডেকে হুমকি পর্যন্ত দেন। সেই বক্তব্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল।

উল্লেখ্য, আইনি জটিলতা যেন পিছু ছাড়ছে না কঙ্গনা রানাউতের। কিছুদিন আগে তার বিরুদ্ধে হৃতিক রোশনের বয়ান রেকর্ড করে মুম্বাই ক্রাইম ব্র্যাঞ্চ। ‘কৃশ’ সিনেমার পর সম্পর্কে জড়িয়েছিলেন তারা। সেই সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন কঙ্গনা। কিন্তু তা অস্বীকার করেন হৃতিক। এমনকি কঙ্গনার বিরুদ্ধে এ নিয়ে ২০১৬ সালে মামলা করেছিলেন। এখন পর্যন্ত যার কোনো সমাধান হয়নি।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০