শুক্রবার, ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

আমি ছিন্নভিন্ন, আমি বিধ্বস্ত

বিনোদন ডেস্ক | ২৭ ফেব্রুয়ারি ২০২১ | ১২:১৩ অপরাহ্ণ
আমি ছিন্নভিন্ন, আমি বিধ্বস্ত ছবি-সংগৃহীত

কিছুদিন আগেই পার্নো মিত্রের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী। কিন্তু তারপর ফিরে এসে এমন কি ঘটনা ঘটল যাতে মিমি এতটাই ভেঙে পড়েছেন যে নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন যে তিনি ছিন্নভিন্ন হয়ে গিয়েছেন। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে মিমি তার ইনস্টা অ্যাকাউন্টে এমনই পোস্ট করেছেন, যা দেখার পর অনেক নেটিজেনদের মনেই কৌতুহল সৃষ্টি হয়েছে।

মিমি তার পোস্টে লেখেন, ‘‌আমি ছিন্নভিন্ন, আমি বিধ্বস্ত। আমি নিঃশ্বাস নিতে পারছি না এটা লেখার সময়। আমাকে এই লড়াইটা লড়তে হবে।’ আসলে মিমির দুই পোষ্য চিকু ও ম্যাক্স। আট বছরের ল্যাব্রাডার সেই চিকুর শরীরে বাসা বেঁধেছে মারণব্যাধি ক্যান্সার। মিমিকে যারা চেনেন তারা হয়ত জানেন, অভিনেত্রী এই দুই পোষ্যকে একেবারে সন্তানের মতোই দেখেন।

banglarkantha.net

তাই তার এক সন্তানের শরীরে এমন রোগ হওয়ায় স্বাভাবিখভাবেই ভেঙে পড়েছেন তিনি। সবার কাছে সাহায্য চেয়ে মিমি লেখেন, ‘‌আপনাদের সাহায্যের প্রয়োজন। আমার বড় ছেলে চিকু আট বছরের ল্যাব্রাডর সে ক্যান্সার আক্রান্ত।

banglarkantha.net

ভাইরাস তার শরীরে দ্রুত ছড়িয়ে পড়ছে। শহরের চিকিৎসকরা হাত তুলে দিয়েছেন, কোনো সার্জারি করা যাবে না। চেন্নাইয়ের কোনো পশু চিকিৎসক যদি কারোর চেনা থাকে তাহলে দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করুন অথবা কমেন্ট করুন।’‌

নিজের ব্যস্ততম জীবন থেকে সময় বের করে মিমি তার দুই পোষ্যের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। তাদের জন্মদিনও তিনি পালন করেছিলেন জাঁকজমকভাবে। মিমি প্রায়ই তার পোষা দুই কুকুরের সঙ্গে নিজের ছবি পোস্ট করেন। সুস্থ হয়ে উঠুক মিমির আদরের চিকু এখন সেটাই প্রার্থনা সকলের। ‌

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০