মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

রোনালদিনহোর মায়ের মৃত্যুর খবর বিশ্বাস হচ্ছে না মেসির

খেলাধুলা ডেস্ক | ২২ ফেব্রুয়ারি ২০২১ | ১১:২২ পূর্বাহ্ণ
রোনালদিনহোর মায়ের মৃত্যুর খবর বিশ্বাস হচ্ছে না মেসির ছবি-সংগৃহীত

বার্সেলোনার হয়ে অসংখ্য রেকর্ড গড়েছেন লিওনেল মেসি। জিতেছেন অনেক শিরোপা। পেয়েছেন সাফল্য। এই ক্লাবটিতে আর্জেন্টাইন তারকার শুরুর দিকের সতীর্থদের একজন রোনালদিনহো। রোববার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন এই ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তির মা ডনা মিগুয়েলিনা।

এক সময়ের সতীর্থ ও ঘনিষ্ঠজনদের একজন রোনালদিনহোর মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এই আর্জেন্টাইন তারকা লিখেছেন এই সংবাদ বিশ্বাস করতে পারছেন না তিনি।

banglarkantha.net

মেসি লিখেছেন, ‘আমার কোনো শব্দ জানা নেই, এটা বিশ্বাস করতে পারছি না। তোমার জন্য অনেক শক্তি কামনা ও সহানুভূতি জানাচ্ছি। আমি খুবই দুঃখিত। পরপারে ভালো থাকুন তোমার মা।’

এর আগে গেল ডিসেম্বরে ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় ভক্ত-সমর্থকদের কাছে মায়ের জন্য প্রার্থনা চেয়েছিলেন রোনালদিনহো। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তখন ব্রাজিলের পোর্তো অ্যালেগ্রের হসপিটাল মায়ে দে দিউসের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি ছিলেন মিগুয়েলিনা।

ব্রাজিল কিংবদন্তি লিখেছিলেন, ‘প্রিয় বন্ধুরা, আমার মা করোনায় আক্রান্ত হয়েছেন। আর আমরা তার দ্রুত আরোগ্য লাভের জন্য লড়ে যাচ্ছি। তিনি এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে হাসপাতালের পরিচর্যা নিচ্ছেন। আপনাদের প্রার্থনা, ইতিবাচক শক্তি ও স্নেহের জন্য আগাম ধন্যবাদ জানিয়ে রাখছি।’

Facebook Comments

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১