শুক্রবার, ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

এবার জ্যাকুলিনের গন্তব্য হলিউড

বিনোদন ডেস্ক | ২৭ জানুয়ারি ২০২১ | ১২:১৬ অপরাহ্ণ
এবার জ্যাকুলিনের গন্তব্য হলিউড ছবি-সংগৃহীত

বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়া অভিনয়শিল্পীর তালিকা ক্রমশ লম্বা হচ্ছে। প্রিয়াঙ্কা, দীপিকাদের পর সেই পথে হাঁটছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবিটি অমনিবাস, নাম রাখা হয়েছে ‘উইমেনস স্টোরিস’। ছয়টি পর্বে গাঁথা ছবিটি কয়েকজন নারী পরিচালক তৈরি করবেন। অভিনয়শিল্পীরাও থাকবেন প্রায় সবাই নারী।

হলিউড–কেন্দ্রিক গণমাধ্যম ডেডলাইনের বরাত দিয়ে প্রতিবেদন করেছে বেশ কয়েকটি ভারতীয় অনলাইন পোর্টাল। সেখানে বলা হয়েছে, জ্যাকুলিনকে যে পর্বে দেখা যাবে, সেটি পরিচালনা করবেন লীনা যাদব। লিনা ‘পার্চড’, ‘শব্দ’, ‘তিন পাত্তি’, ‘রাজমা চাওয়াল’ ছবিগুলো তৈরি করেছেন।

banglarkantha.net

ছবিটির অন্য পরিচালকেরা হলেন মারিয়া সোল তোনাজ্জি, লুসিয়া পুয়েঞ্জো ও ক্যাথরিন হার্ডউইক। বিভিন্ন কর্মজীবী নারীর জীবনযাপন তুলে আনা হবে ছবিটিতে। জ্যাকুলিন ফার্নান্দেজ ছাড়াও অভিনয় করবেন কারা ডেলেভিঞ্জ, এভা লঙ্গরিয়া, মারগারিতা বাই, মার্সিয়া গে হার্ডেন ও লিনোর ভ্যারেলা।

banglarkantha.net

ছবিটির প্রযোজনার সঙ্গে যুক্ত আছে উই ডু ইট টুগেদার নামের একটি সংস্থা। এই সংস্থার প্রেসিডেন্ট চিয়ারা টিলেসি বলেন, ‘এই সংস্থার মাধ্যমে আমরা চলচ্চিত্র ও গণমাধ্যমে নারীর চেহারা পাল্টে দিতে চাই। আমরা ক্যামেরার পেছনে ও সামনে দুই জায়গায়ই নারীর গল্প বলতে প্রতিজ্ঞাবদ্ধ। এ কারণেই “উইমেনস স্টোরিস” আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ।

আমরা বিশ্বের বিভিন্ন জায়গা থেকে নারী পরিচালকদের একত্র করেছি, যাঁরা তাঁদের নিজেদের দৃষ্টিভঙ্গিতে নিজেদের গল্পগুলো বলবেন।’ দৃশ্য ধারণ করা হবে ইতালি, ভারত ও যুক্তরাষ্ট্রে।

গত বছর ছবি দিয়ে খুব একটা আলোচনায় ছিলেন না জ্যাকুলিন। ‘গেন্দা ফুল’ কাভার গান দিয়ে বেশ আলোচনায় এসেছিলেন। তাঁর নাচে ঝড় উঠেছিল অনলাইনে। লকডাউনে তাঁকে দেখা গেছে সালমান খানের খামারবাড়িতে। তবে বেশ কিছু ছবি নিয়ে নতুন বছরে রুপালি পর্দায় আসবেন জ্যাকুলিন। হাতে আছে ‘অ্যাটাক’, ‘ভূত পুলিশ’, ‘সার্কাস’ ও ‘বচ্চন পান্ডে’ ছবি।

Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০