মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাই কমিশনার মো. তৌহিদুল ইসলামের সাথে বিডিচ্যাম কর্তৃপক্ষের মত বিনিময় ও আলোচনা সভা

বাংলার কণ্ঠ প্রতিবেদক | ২৫ জানুয়ারি ২০২১ | ৯:১৪ অপরাহ্ণ
সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাই কমিশনার মো. তৌহিদুল ইসলামের সাথে বিডিচ্যাম কর্তৃপক্ষের মত বিনিময় ও আলোচনা সভা চেম্বারের নেতৃবৃন্দ কেক কেটে নব নিযুক্ত হাইকমিশনারকে বরণ করে নেন

সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাই কমিশনে নব নিযুক্ত হাইকমিশনার জনাব মো. তৌহিদুল ইসলাম দ্বি-পাক্ষিক শিল্প ও ব্যবসা বাণিজ্যের উন্নয়নসহ অন্যান্য বিষয়ে অদ্য ২৫ জানুয়ারি বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর (বিডিচ্যাম) কর্তৃপক্ষের সঙ্গে বিডিচ্যাম এর সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় মিলিত হন।

বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর (বিডিচ্যাম)-এর ম্যানেজিং কমিটির আমন্ত্রণে মান্যবর হাইকমিশনার জনাব মো. তৌহিদুল ইসলামের নেতৃত্বে বাংলাদেশ হাইকমিশন প্রতিনিধি দল বিডিচ্যাম অফিস পরিদর্শনকালীন সময়ে সংগঠনের সদস্যদের পক্ষে চেম্বারের সভাপতি জনাব আব্দুর রহিম এবং সাধারণ সম্পাদক জনাব মো. সাব্বির হাসান সাহান তাঁদের স্বাগত জানান।

banglarkantha.net

 

চেম্বারের পক্ষ থেকে নব নিযুক্ত হাইকমিশনারকে ঊষ্ণ অভিবাদন ও উপহার প্রদান করা হয়

বিডিচ্যামের সম্মানিত সদস্যগণ বাংলাদেশ-সিঙ্গাপুর অর্থনৈতিক ও ব্যবসায়িক সম্পর্ককে আরো সুদৃঢ় করার লক্ষ্যে দূতালয় প্রধান ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে তাদের বিভিন্ন অনুরোধ, সুপারিশ, প্রশ্ন ও পর্যবেক্ষণ উপস্থাপন করেন। উন্মুক্ত আলোচনাকালে হাইকমিশন টিম বিভিন্ন প্রশ্ন ও পর্যবেক্ষণের তাৎক্ষণিক জবাব প্রদান করেন, এর পাশাপাশি কিছু বিষয়ে বাংলাদেশ সরকারের সদয় বিবেচনার জন্য লিখিতভাবে ঢাকায় প্রেরণের সিদ্ধান্ত নেন। মান্যবর হাইকমিশনার তাঁর বক্তব্যে উল্লেখ করেন যে, সিঙ্গাপুরের সাথে দ্বিপাক্ষিক পর্যায়ে অর্থনৈতিক সম্পর্ক জোরদার করতে হাইকমিশন সদা প্রস্তুত। তিনি আশা প্রকাশ করেন, দেশের উন্নয়নকল্পের সাথে সংশ্লিষ্ট সব ধরণের উদ্যোগে বাংলাদেশ হাইকমিশন বিডিচ্যামের পাশে থাকবে।

তিনি প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সদস্যদের মাঝে দেশপ্রেম উজ্জীবিত করার পাশাপাশি পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে দলিয় ও ব্যক্তিগত ক্ষুদ্র স্বার্থের ঊর্ধ্বে উঠে সুসম্পর্ক অটুট রাখার মাধ্যমে ঐক্যবদ্ধভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণে কাজ করে যাবার জন্য বিডিচ্যাম এর বর্তমান কমিটির নেতৃবৃন্দের প্রতি আহŸান জানান।

মতবিনিময় সভায় মাননীয় হাই কমিশনারের সাথে কাউন্সেলর জনাব এ.কে.এম. আজম চৌধুরী, কাউন্সেলর জনাব মোহাম্মদ আতাউর রহমান এবং হেড অব চ্যান্সারী জনাব মো. তৌফিক-উর-রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১