শুক্রবার, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
58,239 58,145 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
471,739 388,379 6,748

হোটেল থেকে দল চালানোর ইচ্ছা নেই বাংলাদেশ কোচের

খেলাধুলা ডেস্ক | ১৮ নভেম্বর ২০২০ | ১:৪৩ অপরাহ্ণ
হোটেল থেকে দল চালানোর ইচ্ছা নেই বাংলাদেশ কোচের ফাইল ছবি

নিজের দল খেলবে মাঠে। আর প্রধান কোচ জেমি ডেকেই সেই খেলা কিনা হোটেলে বসে দেখতে হবে! করোনায় আক্রান্ত হওয়ায় আজ নেপালের বিপক্ষে দ্বিতীয় আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বাংলাদেশ দলের ডাগআউটে থাকতে পারছেন না কোচ।

তবে সেটি মাঠে জামাল-সুফিলদের খেলায় কোনো প্রভাব রাখবে না, এ ব্যাপারে নিশ্চিত বাংলাদেশের ইংলিশ কোচ। আর সে কারণেই হোটেলে বসে ম্যাচের বিরতির সময় কোচিং স্টাফ ও খেলোয়াড়দের নির্দেশনা দেওয়ার সুযোগ থাকলেও তার কোনো প্রয়োজনীয়তা দেখেন না তিনি।

গত শুক্রবার মুজিব বর্ষ উপলক্ষে আয়োজিত আন্তর্জাতিক ফুটবল সিরিজের প্রথম ম্যাচে নেপালকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। কিন্তু ম্যাচের এক দিন পরই খবর আসে, কোভিড পজিটিভ হয়েছেন কোচ জেমি।

ব্যাপারটা ধাক্কা হয়ে এলেও আজ মাঠে খেলোয়াড়েরা পূর্ণ মনোযোগের সঙ্গেই পারফর্ম করবেন বলে মনে করেন তিনি, ‘আশা করি কোনো প্রভাব পড়বে না। খেলোয়াড়দের সব মনোযোগই খেলায় থাকবে।’ গতকাল অধিনায়ক জামাল ভূঁইয়া বলেছেন, জেমির জন্য ম্যাচটি ভালোভাবেই জিততে চান তিনি।

জেমির অনুপস্থিতিতে আজ বাংলাদেশ ডাগআউটে অভিষেক হতে যাচ্ছে সহকারী স্টুয়ার্ট ওয়াটকিসের। এ ছাড়া বাকি কোচিং স্টাফরা তো থাকছেনই। কীভাবে দল চালাতে হবে, তা তো তাঁদের জানাই আছে। এ ছাড়া বাকি নির্দেশনাও দিয়ে রেখেছেন জেমি, ‘আমার কোচিং স্টাফরা দুর্দান্ত। তাঁদের সব রকম নির্দেশনা দেওয়া আছে। ম্যাচ চলাকালীন কোনো বিষয়ে পরিবর্তন আনতে হলে, তাঁরাই আনবেন।’

আজ জেমির বদলে বাংলাদেশের ডাগআউটে থাকবেন সহকারী কোচ ওয়াটকিস।
ওয়াটকিস জেমির পরামর্শে যে দল চালাবেন, সেটি জানিয়েছে গতকালকের অনলাইন সংবাদ সম্মেলনেই, ‘শেষ দুই দিনে জেমির সঙ্গে আমার কথা হয়েছে। আলোচনা হয়েছে অনুশীলনের ধরন কেমন হবে, আমরা কোন বিষয়গুলোতে মনোযোগ দেব, সেসব নিয়ে।’

Facebook Comments

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১