শুক্রবার, ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সব

Singapore
Corona Update

Confirmed Recovered Death
59,879 59,746 29

Bangladesh
Corona Update

Confirmed Recovered Death
543,717 492,059 8,356

২০ অক্টোবর থেকে ঢাকায় ফ্লাইট শুরু করবে সিঙ্গাপুর এয়ারলাইনস

সিঙ্গাপুর: | ১১ অক্টোবর ২০২০ | ১১:২৯ পূর্বাহ্ণ
২০ অক্টোবর থেকে ঢাকায় ফ্লাইট শুরু করবে সিঙ্গাপুর এয়ারলাইনস ফাইল ছবি

প্রায় সাত মাস বন্ধ থাকার পর আগামী ২০ অক্টোবর থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা শুরু করবে সিঙ্গাপুর এয়ারলাইনস। আপাতত সপ্তাহে দুটি করে ফ্লাইট চলাচল করবে ঢাকা-সিঙ্গাপুর রুটে।

গতকাল শুক্রবার সিঙ্গাপুর এয়ারলাইনস তাদের নিজস্ব ওয়েবসাইটে এ তথ্য জানিয়েছে। সেখানে জানানো হয়, করোনা মহামারির মধ্যে ফ্লাইট চলাচল বন্ধের পর প্রথম ফ্লাইটটি ২০ অক্টোবর (মঙ্গলবার) রাত ৮টা ৩৫ মিনিটে সিঙ্গাপুর থেকে ছেড়ে এসে ঢাকায় রাত ১০টা ৪০ মিনিটে অবতরণ করবে। এরপর ঢাকা থেকে যাত্রী নিয়ে ফ্লাইট ছাড়বে রাত ১১টা ৫৫ মিনিটে, সিঙ্গাপুরে পৌঁছাবে পরের দিন স্থানীয় সময় সকাল ৬টা ০৫ মিনিটে।

banglarkantha.net

সিঙ্গাপুর যেতে বাংলাদেশ থেকে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে না। তবে সিঙ্গাপুর পৌঁছানোর পর করোনা পরীক্ষা করা হবে। প্রত্যেক যাত্রীকে বিমানবন্দর থেকে সরাসরি ১৪ দিনের জন্য হোটেলে কোয়ারেন্টাইনে যেতে হবে। এ জন্য বাংলাদেশি ১ লাখ ৩৫ হাজার ৫৪২ টাকা বা ২ হাজার ২০০ সিঙ্গাপুরি ডলার খরচ হতে পারে; যা যাত্রীকে দিতে হবে। ওয়ার্ক পারমিট বা দীর্ঘস্থায়ী ভিসাধারীদের জন্য দেশটির জনশক্তি মন্ত্রণালয়ের অনুমতি লাগবে। আর শিক্ষার্থী হলে দেখাতে হবে শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতিপত্র।

banglarkantha.net
Facebook Comments Box

সর্বশেষ
সর্বাধিক পঠিত
এ বিভাগের আরও খবর
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০